তাড়াশে বিএনপি নেতা আটক, মুক্ত করতে আ’লীগ নেতার দৌড়ঝাঁপ 

Spread the love
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশের দেশিগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক চেয়ারম্যান জমশেদ তালুকদারের ছেলে ইউনিয়ন বিএনপির নেতা আ: মতিন তালুকদারকে নাশকতার মামলায় পুলিশ গ্রেপ্তার করার পরে তাকে মুক্ত করতে তদারকি শুরু করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। 
জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় নাশকতার মামলায় বিএনপির নেতা আ: মতিনকে তাড়াশ থানার পুলিশ আটক করেন। মতিন আটক হওয়ার পরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম তাকে মুক্ত করতে থানায় গিয়ে তদবির করেন এবং বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ শুরু করেন। 
ওই এলাকার আওয়ামীলীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম একটা বিএনপির লোক কে মুক্ত করতে থানায় তদবির করেন এটা আসলেই দু:খজনক বিষয়। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। 
আটক হওয়া আ: মতিন তালুকদারের ছোট ভাই ফারুক তালুকদার বলেন, আমার ভাই বিএনপি দলের সাথে সম্পৃক্ত নাই। তবে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আমার ভাইয়ের জন্য থানায় গিয়েছিলো।
এ ব্যাপারে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম তদবিরের বিষয়ে অস্বীকার করে বলেন, সাবেক চেয়ারম্যান জমশেদ তালুকদার বিএনপি করে এটা সত্যি। কিন্তু তার ছেলে বিএনপি দলের সাথে সম্পৃক্ত নাই। 
এ বিষয়ে তাড়াশ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, নাশকতার মামলায় আ: মতিন তালুকদার নামে একজনকে আটক করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD