তাড়াশে ৯ জুয়ারী আটক: ডাক্তার পলাতক

Spread the love

তাড়াশ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে জনৈক নেতার বাসা থেকে ৯ জুয়ারীকে আটক করেছে তাড়াশ থানা পুলিশ। উপজেলা সদরে পৌর শহরের উক্ত বাসায় সোমবার রাতে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উক্ত বাসায় ভাড়া থাকতেন ঢাকা কামরাঙ্গীরচর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত¡াবধাক শিমুল তালুকদার । তিনি প্রতি সপ্তাহে ১/২দিন ভাড়া বাসায় থাকতেন। সেই দুইদিন তিনি মদ ও জুয়ার আসর বসাতেন । এরই ধারাবাহিকতায় ২৪ জুলাই সোমবার রাতে জুয়া খেলা চলছিল। স্থানীয়রা টের পেয়ে পুলিশকে খবর দিলে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটককৃত জুয়ারিরা হলেন তাড়াশ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও মাগুরাবিনোদ ইউনিয়নের ঘরগ্রামের আবু বক্কর সিদ্দিক ( ৪০), সুজন সরকার ( ৩৯),আবু হানিফ ( ৪৫),নাভানা নামক ঔষধ কোম্পানীতে তাড়াশ এলাকায় কর্মরত রুবেল আহম্মেদ (৪৩), বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামের আব্দুল করিম (৩৮), আব্দুল জলিল ( ৪৫),সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আব্দুল আলীম(৩৫), সগুনা ইউনিয়নের ধাপতেতুলিয়া গ্রামের জিসকা নামক ঔষধ কোম্পানীতে কর্মরত ইকরামুল হক ও ( ৪২) পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সের অফিস সহকারী উপজেলার মনোহরপুর গ্রামের আব্দুল মান্নান (৫০)।
এদিকে মদ ও জুয়া আসরের মূল হোত ডা: শিমুল তালুকদার গেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকা বাসী। অবশ্য পুলিশ বলছেন, অভিমান পরিচালনা করার সময় ডা: শিমুল তালুকদার ছাদ থেকে লাফ দিয়ে পালিয়েছেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়েছে। আটককৃত জুয়ারীদের দুপূরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD