তাড়াশের মেয়ে জেরিন সিরাজগঞ্জবাসীর গর্ব

Spread the love

লুৎফর রহমান তাড়াশ: ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক বিবস ২০২০ পালন উপলক্ষে রাজশাহী বিভাগীয় পর্যায় অনলাইন প্রতিযোগীতায় বঙ্গবন্ধুর “৭মার্চের ” ভাষন বিষয়ে প্রতিযোগীতায় অংশ গ্রহন করে দ্বিতীয় স্থান অধিকার করেছে সিরাজগঞ্জের তাড়াশের মেয়ে সুমাইয়া ইসলাম জেরিন।
ইসলামিক ফাউন্ডেশন সুত্র জানায়, স্বাধীনতার মহান স্থপতি ও ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক বিবস ২০২০ পালন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের দ্বীনি দাওয়াত ও সংস্কৃতি বিভাগের উদ্দ্যেগে ক্বিরাত,বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রতিযোগীতায় অংশগ্রনকারী বিভাগ ও জাতীয় পর্যায়ে বিজয়দের দেওয়া হবে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্কষনীয় পুরুষ্কার। গত ২২ আগষ্ট রাজশাহী বিভাগীয় পর্যায়ে অনলাইন ভার্চুয়ালে ওই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।ওই প্রতিযোগীতায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন বিষয়ে অংশগ্রহন করে দ্বিতীয় স্থান অধিকার করেছে তাড়াশ পৌর সদরের জাহিদুল ইসলামের কণ্যা ও তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্রী সুমাইয়া ইসলাম জেরিন।
এ বিষয়ে ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের উপ পরিচালক মো: ফারুক আহম্মেদ বলেন, আমাদের তত্ব্যাবধনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন বিষয় প্রতিযোগীতায় অংশগ্রহন করে সিরাজগঞ্জের তাড়াশের মেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে এটা আমাদের তথা সিরাজগঞ্জ বাসীর গর্ব।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD