রাষ্ট্রপতির অপসারণের দাবীতে তাড়াশে পৌর বিএনপির বিক্ষোভ মিছিল

Spread the love

তাড়াশ(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে অপসারণের দাবীতে পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০ টায় বিএনপি দলীয় কার্যফলয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরে প্রধান প্রধান সরক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে সমাবেশ করেন।ওই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপি’র উপদেষ্টা ও তাড়াশ উপজেলা বি এনপির সাবেক সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর।আরও বক্তব্য রাখেন পৌর বিএনপির আহ্বায়ক তপন কুমার গোস্বামী, সদস্য সচিব আব্দুল বারিক খোন্দকার, যুগ্ম আহ্বায়ক সাইফুল খোন্দকার,আবুল হোসেন, হাফিজুর রহমান, হাসান খোন্দকার,যুবনেতা নুরুল ইসলাম, আমিনুল ইসলাম আমিন, দুলাল হোসেন, মাসুদ রানা, পৌর ছাত্রদলের সদস্য সচিব হিরা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম নেতা সাব্বির খোন্দকার, মেহেদী হাসান প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে খন্দকার সেলিম জাহাঙ্গির বলেন,রাষ্ট্রপতি সাহাববুদ্দিন চুপ্পু মিথ্যাচার করেছেন। সাংবিধানিক রীতিকে উপেক্ষা করে দেশ ও জাতিকে সংকটের মধ্যে ফেলে দেয়ার চেষ্টা করছেন। তিনি সেখ হাসিনাকে রক্ষার গভীর সর্যন্ত্রে লিপ্ত আছেন। বিধায় তিনি রাষ্ট্রপতি পদে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন। আমরা তার দ্রুত পদত্যাগ দাবী করছি।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD