নন্দীগ্রামে ৭৯ আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Spread the love
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যানার টাঙানোর সময় অতর্কিত হামলার ঘটনায় ৫৪ জনের নাম উল্লেখ করে ৭৯ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। ১নং বুড়ইল ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মতিন বাদী হয়ে রবিবার (২ সেপ্টেম্বর) এ মামলা করেন। এ মামলায় বুড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালিপদ সরকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ও ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  জুলফিকার আলী ফোক্কারসহ ৫৪ জনের নাম উল্লেখ ও ২০/২৫ জন অজ্ঞাত আসামি করা হয়েছে।
উপজেলা বিএনপির সম্পাদক বেলায়েত হোসেন আদর বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমাদের নেতাকর্মীরা বুড়ইল ইউনিয়নের চাকাতলায় ব্যানার লাগাচ্ছিল। হঠাৎ অতর্কিতভাবে রাহি, ফারুক ও ফক্কারসহ অনেকে আমাদের নেতাকর্মীর উপর হামলা করে। এতে আমাদের তিনজন নেতাকর্মী আহত হয়েছে। দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে বুড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালিপদ সরকার বলেন, এটি মিথ্যা মামলা। আমার এমন কোন ঘটনা জানা নাই।  নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অাজমগীর হোসেন বলেন, এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। তবে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD