চাটমোহরে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে এলাকাবাসীর মানববন্ধন 

Spread the love
চাটমোহর প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন দূর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে এবং তার বিচার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সোমবার সকাল ১১টায় গুনাইগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবি মেম্বার, ইউনিয়ন বিএনপির আহবায়ক সহকারী অধ্যাপক মোঃ বজলুর রহমান, বিএনপির আবুল কাশেম রিন্টু,আঃ মান্নান, শহিদুল ইসলাম, সিরাজুল ইসলাম, আঃ জলিল, আরিফুল ইসলাম মিঠু, জালাল প্রাং, ইজাজ, জামায়াতের মোঃ এনামুল হক প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম রামচন্দ্রপুর সিনিয়র আলিম মাদ্রাসার সভাপতি থাকাকালে এবং জেএমআর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মামুনুর রশিদ ও প্রতিবন্ধী স্কুলের পরিচালক আবুল বাশারের যোগসাজসে এ সকল প্রতিষ্ঠানে নানা অনিয়ম দূর্নীতি ও নিয়োগ বানিজ্যের মাধ্যমে লাখ লাখ টাকার বানিজ্য করেছেন। তিনি একাধিক প্রকল্প এনে কোন প্রকার কাজ না করে লাখ লাখ টাকা আত্মসাত করেছেন। তিনি প্রতিপক্ষকে মারপিট,বাড়িঘর ভাঙ্চুর করাসহ মিথ্যে মামলায় জড়িয়ে হয়রানী করেছেন। মানববন্ধনে আওয়ামী লীগের নেতা নুরুল ইসলাম ও তার সহযোগিদের দূর্নীতির তদন্ত করে তাকে বিচারের সম্মুখিন ও শাস্তির দাবি জানানো হয়।
এ বিষয়ে আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল ইসলাম বলেন,যে সকল অভিযোগ করা হচ্ছে,তার কোন ভিত্তি নেই। পরিবর্তিত পরিস্থিতির কারণে বিএনপি যে অরাজকতা সৃষ্টি করেছে,তারই অংশ হিসেবে এই মানববন্ধন। তাদের আনীত অভিযোগ সত্য নয়।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD