তাড়াশে সহকর্মীকে মারধরের ঘটনায় সেই অভিযুক্ত শিক্ষকদের বদলি

Spread the love

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে বিষমডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকর্মীকে মারধরের ঘটনায় সেই অভিযুক্ত শিক্ষকদের অন্যত্র বদলি করা হয়েছে। গত বৃহস্পতিবার (১১ জুলাই) সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হারুনর রশীদের স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বদলি করা হয়।

জানা যায়, বিদ্যালয়ে সহকর্মী শিক্ষকের ঘুমিয়ে পড়ার ছবি তোলায় সুশীল কুমার মাহাতো নামে এক শিক্ষককে মারধর করেন তার দুই সহকর্মী। তাদের মধ্যে শিক্ষক দেবেন্দ্র কুমার মাহাতোকে লাউশন আব্দুল হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিশ্বনাথ কুমার মাহাতোকে ভেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি করা হয়েছে।

তাড়াশ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মুসাব্বির হোসেন খান জানান, গত মাসের ৯ জুন ভুক্তভোগী শিক্ষকের অভিযোগের পরিপ্রেক্ষিতে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আশরাফ আলী ও মো. মনিরুজ্জামানকে ঘটনার তদন্ত কমিটির দায়িত্ব দেওয়া হয়। সে তদন্ত কমিটি শিক্ষক সুশীল কুমার মাহাতোকে মারধরের সত্যতা পেয়েছেন। পরে তদন্ত প্রতিবেদন সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসে পাঠিয়ে দেওয়া হয় এবং অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলা হলে গত (৪ জুলাই) সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হারুনর রশীদ ওই দুই শিক্ষককের বিরুদ্ধে বিভাগীয় মামলা করেন এবং আমাকে চিঠির মাধ্যমে জানিয়ে দেন

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD