তাড়াশে প্রেমিকার রহস্যজনক মৃত্যু !

Spread the love

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা :
সিরাজগঞ্জের তাড়াশে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে হাসি খাতুন (১৬) নামে এক এসএসসি পরিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয় (১৭ মে) বুধবার সন্ধ্যায়। তারপর থেকে এ নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। শেষ অবধি বাদ এশার নামাজ পর নিহতের জানাজা নামাজ সম্পন্ন হয়।
এদিকে নিহতের বাবা আব্দুল খালেক বৃহস্পতিবার সন্ধ্যায় দৈনিক ইত্তেফাককে জানিয়েছেন, জানাজার নামাজ শেষে বিভিন্ন জটিলতায় তার মেয়ের দাফন সম্পন হতে রাত দেড়টা মতো সময় লেগে যায়।
স্থানীয় ও থানায় মামলা সূত্রে জানা গেছে, তাড়াশের জলিল নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী হাসি খাতুন গতকাল বুধবার পরিক্ষা শেষে তার প্রেমিক সাব্বির রহমানের সাথে ঘুরতে বেড় হয়। কিন্তু দিন শেষে সন্ধ্যার দিকে মাগুড়াবিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর এলাকায় প্রেমিক সাব্বির রহমানের মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে সে গুরুতর আঘাত পায়। পরে এলাকাবাসী তাকে পার্শ¦বর্তী গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত হাসি খাতুনের বাড়ি নওগাঁ ইউনিয়নের পংরৌহালী গ্রামে। পার্শ্ববর্তী হামকুড়িয়া গ্রামের আলমের ছেলে সাব্বির রহমানের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।অপরদিকে স্থানীয়রা জানিয়েছেন, হাসি খাতুন মারা যাওয়ার পর থেকে তার প্রেমিক সাব্বির রহমান গা ঢাকা দিয়েছেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে থানায় এসে নিহতের বাবা আব্দুল খালেক সাব্বির রহমানকে আসামী করে মামলা দায়ের করেছেন।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD