বড়াইগ্রামে রহস্যজনক অগ্নিকান্ডে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

Spread the love
 
বড়াইগ্রাম  প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে রহস্যজনক আগুনে দগ্ধ হয়ে রঞ্জিতা বেওয়া (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃদ্ধার বসতঘরটিও পুড়ে গেছে। মঙ্গলবার দিনগত রাত তিনটার দিকে উপজেলার তালশো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রঞ্জিতা বেওয়া তালশো গ্রামের মৃত আজিজুল ইসলাম মুন্সীর স্ত্রী। খবর পেয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ও বড়াইগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নগর ইউনিয়নের ওয়ার্ড সদস্য আবু সাঈদ জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে রঞ্চিতা বেওয়া ও তার নাতী রমজান আলী (১৩) ওই ঘরে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে ঘরে রহস্যজনকভাবে আগুন লাগে। এ সময় বিষয়টি বুঝতে পেরে নাতি রমজান আলী দাদীকে নিয়ে ঘর থেকে বাইরে এসে চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নেভানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন। এ সময় সবার অগোচরে রঞ্চিতা বেওয়া পুনরায় তার গচ্ছিত টাকা ও ব্যবহার্য সামগ্রী আনতে ঘরের ভেতরে ঢুকেন। আগুন নেভানোর পর সবাই ঘরের ভেতর বৃদ্ধার লাশ পরে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। উল্লেখ্য, প্রায় ২০-২৫ দিন আগেও প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে ওই বাড়িতে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠে। পরে তারা বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করে নেন বলে জানা গেছে।
এই বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক বলেন, যেহেতু ওই বাড়িতে ইতোঃপূর্বে একটি অগ্নিকান্ডের বিষয়ে বিতর্ক রয়েছে, সেহেতু আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়না তদন্ত রিপোর্ট শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD