নন্দীগ্রামে জামায়াতে সাধারণ সভা অনুষ্ঠিত

Spread the love
নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী নন্দীগ্রাম উপজেলা ১ নং বুড়ইল ইউনিয়নের যুব বিভাগ ও ধুন্দার বাজর ইউনিটের উদ্যোগে ধুন্দার হাইস্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে ১৬ অক্টোবর সকাল ৮ টায় এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন অত্র ইউনিয়নের যুব বিভাগের সভাপতি আশরাফুল আলম এবং সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ১ নং বুড়ইল ইউনিয়নের সেক্রেটারী মোঃ জহুরুল ইসলাম ।
 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নন্দীগ্রাম উপজেলা যুব বিভাগের ভারপাপ্ত সভাপতি  মোঃ আবুজার ফটিক।
 বিশেষ অতিথি হিসেবে ছিলেন অত্র ইউনিয়ন জামায়াতের ওলামা বিভাগের সভাপতি মাওলানা আমির হোসেন আজাদী আরো উপস্থিত ছিলেন রনবাঘা বাজার ইউনিটের সভাপতি জাকির হোসন। 
এছাড়া ও উপস্থিত ছিলেন ইউনিয়ন যুব বিভাগের সেক্রেটারী ফেরদৗস আলম, ইউনিয়ন যুব বিভাগের সহ-সভাপতি নাজিম উদ্দিন ও প্রচার সম্পাদক জিন্নাত আলী ও মানব সেবা মনবতা সংস্থার সংগঠক এনামুল হক, ধুন্দার বাজার ইউনিটের সেক্রেটারী আলহাজ আলী, দাসগ্রাম ইউনিটের সভাপতি শহিদুল ইসলাম, ওমর ফারুক, আল আমিন, রবিউল, রাকিব ,শরিফুল,ও বিভিন্ন ওয়াড ইউনিটের কর্মী ।
প্রধান অতিথি বক্তব্যে যুবকদের ভুমিকা নিয়ে বলেন ইসলাম বিজয়ে যুবকদের অবদান ছিল অতুলনীয় তাই ইসলাম প্রচারের জন্য যুবকদের  এগিয়ে আসতে হবে তাদের সামনে কোন অপশক্তি এসে দাঁড়াতে পারবে না তাছাড়াও যুবকদের ইবাদত আল্লাহর দরবারে বেশি কবুল হয়।  আগামী ইসলামী রাষ্টের জন্য যুব বিভাগকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। ইসলাম প্রতিষ্ঠায় যুবকদের ভুমিকাই সবচেয়ে বেশি ছিল। তাই যুবকদের ইসলাম প্রতিষ্ঠায় এগিয়ে আসতে হবে এই আশা ব্যক্ত করে অনুষ্ঠান শেষ করেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD