জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা

Spread the love
সিংড়া প্রতিনিধি :প্রথম জাতীয় লেখক উৎসব ২০২৪ এ সম্মাননা পেলেন সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও কবি মোল্লা মো. এমরান আলী রানা। সাংবাদিকতায় ও সাহিত্য চর্চায় নিয়জিত থাকায় এ সন্মাননা দেওয়া হয়।শনিবার বিকেল ৩টায় লেখক উন্নয়ন কেন্দ্র আয়োজিত জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজন করা হয় প্রথম জাতীয় লেখক উৎসবের।
লেখক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক কবি ও সংগঠক তৌহিদুল ইসলাম কনক স্বাগত বক্তব্য রাখেন। উৎসবের আহ্বায়ক কবি ও কথা সাহিত্যক হালিমা বেগম এর সভাপতিত্বে বিকেল তিনটায় কবিতা পর্ব শুরু হয়।  উদ্বোধনী পর্বটি মুখরিত করতে যারা উপস্থিত ছিলেন তারা হলেন লেখক সাংবাদিক ও সংগঠক আফসার নিজাম, সাংবাদিক ও কবি আলম হোসেনকবি ও সংগঠক,  বাপ্পি রহমান, উদ্বোধনী পর্বে যারা কবিতা পাঠ করেন তারা হলেন কবি লাবণ্য সীমা, কবি এলিজা রহমান, সাংবাদিক লিজা, কবি জান্নাতুল ফেরদৌসী, কবি শিমুল পারভীন, কবি সুহানা খন্দকার, কবি হোসেন ফারুক, কবি শিপন হোসেন মানব, কবি মরিয়ম রহমান, কবি লুৎফুন নাহার, কবি ও সাংবাদিক এমরান আলী রানা, কবি গাউসুল আজম, কবি মশিউর রহমান, কবি পরিমল অধিকারী, কবি রোকেয়ার রহমান কেয়া, কবি হৈমন্তী শুকলা ওঝা, কবি নাজমা আক্তার, কবি সাঈদা আজিজ চৌধুরী, কবি শাহিদুল ইসলাম, কবি শাহানা সুলতানা, কবি মুহতানা সুলতানা প্রমুখ।
প্রথম জাতীয় লেখক উৎসবে দুই বছরের জন্য একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয় এই কমিটিতে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়  উপদেষ্টারা হলেন কবি ইমরোজ সোহেল, কবি আরিফ মঈনুদ্দিন, লায়ন খান আখতারুজ্জামান, কবি ও সাংবাদিক অশোক ধর, ডক্টর শহীদুল্লাহ আনসারী, কথা সাহিত্যিক কাপ্তান নুর।
One attachment • Scanned by Gmail

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD