শাহজাদপুরে প্রয়াত এমপি’র স্মরণসভা অনুষ্ঠিত

Spread the love
এস.কে. কর্মকার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: প্রয়াত জাতীয় সংসদের সংসদ সদস্য সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন স্মরণে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোক সভা সোমবার (৪ অক্টোবর) শাহজাদপুর রবীন্দ্র কাছারিবাড়ি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১০টায় সাবেক এমপি চয়ন ইসলামের সভাপতিত্বে আয়োজিত এই শোক সভায় ভার্চুয়ালভাবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।শোক সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের আত্মার মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, প্রফেসর মেরিনা জাহান কবিতা (কার্যনির্বাহী কমিটির সদস্য-বাংলাদেশ আওয়ামী লীগ), কেএম হোসেন আলী হাসান (ভারপ্রাপ্ত সভাপতি-সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ), আব্দুস সামাদ তালুকদার (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক-সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ), বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু শামীম সুর্য (সহ সভাপতি-সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ), সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য তানভীর সাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ, সিরাজগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য আব্দুল মোমিন মন্ডল।
এছাড়াও উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান শফি, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী ও প্রয়াত এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের জেষ্ঠ্য কন্যা ডাঃ ফারজানা রহমান শম্পা।শোক সভায় প্রত্যেক বক্তাই এমপি স্বপনের বাংলাদেশ আওয়ামী লীগ ও শাহজাদপুরের উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় তারা শাহজাদপুরের সংসদীয় আসনের উপ-নির্বাচনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর হয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD