নৌকায় পিকনিকের নামে নেশা ও অশ্লীলতা

Spread the love

ভাঙ্গুড়া প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া উপজেলার মধ্যে প্রবাহিত গুমানী ও বড়াল নদীতে পিকনিকের নামে নৌকায় ভাড়াটে মেয়ে মানুষ নিয়ে উচ্চ শব্দে গান বাজানো সহ চলছে যৌন অশ্লীলতা। বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের ব্যানারে চলছে এই বিশ্রী  ও অশালীন অয়োজন।

রেজমিনে দেখা যায়, উপজেলার ভেতরে প্রবাহিত গুমানী ও বড়াল নদীতে বড় আকৃতির নৌকায় রঙিন কাপড় টানিয়ে ঘিরে রাখা হয়েছে। বাজানো হচ্ছে উচ্চ শব্দের কুরুচিপূর্ণ গান। বাইরে থেকে বোঝার উপায় নেই ভেতরের আয়োজন। সাধারণত ভেতরে ভাড়া করা মেয়েদের সাথে অশ্লীল নৃত্যের সাথে থাকছে মদ, গাঁজা সহ বিভিন্ন নেশার আয়োজন। এতে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী, তরুণদের সাথে বয়স্ক ব্যক্তিরাও অংশ নেয়। সময় গড়িয়ে অন্ধকার বাড়ার সাথে সাথে শুরু হয় অশ্লীলতার চরম মাত্রা। বিষয়টি সবার সামনে নিয়মিত ঘটলেও মাথাব্যথা নেই কারো। উপজেলার অষ্টমনিষা বাজারে অবস্থিত মদের দোকান থেকে তারা মদ সংগ্রহ করে নৌকাযোগে চলনবিলের বিভিন্ন অংশে ঘুরে বেড়ায়। আর মেয়ে মানুষগুলো জোগার করা হয় পাশ্ববর্তী চাটমোহর উপজেলার রেলবাজার এবং পাশের জেলা নাটোর থেকে। এত বিরক্ত হয়ে পড়েছে এই এলাকার মানুষ। তারা দ্রুত এই অশ্লীলতা বন্ধ চান।

অষ্টমনিষা এলাকার বাসিন্দা রেজাউর করিম বলেন, “মদ সংগ্রহের জন্য পিনিকের নৌকাগুলো সাধারনত আমাদের গার্লস স্কুলের পাশের ঘাটে ভেড়ায়। নৌকা থেকে বাজে গান বাজানো হয় এতে স্কুলের শিক্ষার্থীরা বিব্রত হয়। পিকনিকের নামে এই বেহায়াপনা বন্ধ না করা গেলে সামনে আমরা খুবই খারাপ একটা প্রজন্ম পাব।” ভাঙ্গুড়া থানার ওসি তদন্ত নাজমুল হক বলেন, বিষয়টি আমাদের জানা আছে। আমাদের নিয়মিত মনটিরিং চলছে। কোন প্রকার অসংলগ্নতা দেখা গেলে সাথে সাথে ব্যবস্থা নেয়ার জন্য ভাঙ্গুড়া থানা পুলিশ সদা প্রস্তত রয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD