গরীব-দুঃখী মানুষের পাশে থাকাই আ’লীগের রাজনীতি: এমপি অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ

Spread the love

শামিউল হক শামীম :  সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ। তিনি সর্বদাই নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ সরকার কর্মী বান্ধব ও অসহায় মানুষের পাশে থাকে। গরীব, দুঃখী ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামীলীগের রাজনীতি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ছোয়া যে জায়গায় পড়েছে, সেই জায়গায় রাস্তা থেকে শুরু করে ব্রিজ, কালভার্ট এবং গ্রামীণ জনপদের জীবনমান উন্নয়ন করেছে। বিগত দিনে আওয়ামী লীগ সরকার গ্রামের গরীব, দুঃখী ও কৃষকের পাশে ছিল। আগামী দিনেও সরকার মেহনতি মানুষের উন্নয়নে কাজ করবে।

ঈদুল আযহা উপলক্ষে রায়গঞ্জ-তাড়াশ ও সলংগ‘র দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ, নগদ অর্থ ও বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ এসব কথা বলেন।

তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের পলাশী গ্রামের মরহুম মোঃ সিরাজুল ইসলামের বাড়ীতে যান। সেখানে মরহুমের স্ত্রী, দুই কন্যা মোছাঃ শাবনুর ও মোছাঃ স্বপ্না খাতুন এবং লাউশন গ্রামে আগুনে পুড়ে সর্বসান্ত হওয়া মোঃ মোন্নাপের বাড়ীতে উপস্থিত হয়ে নিজ হাতে ঈদের বাজার তুলে দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের দিনে দুস্থ ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ভালোবাসেন। আমিও আপনাদেরকে সাথে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছি। আপনারা দোয়া করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেন বার বার আওয়ামীলীগ সরকার গঠন করতে পারে। আমি আপনাদের পাশে আছি থাকবো। আজীবন আপনাদের সেবা করবো।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD